শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

দেবচন্দ্রিমার সাথে নাম জড়ানোয় বিরক্ত রিজওয়ান

 

প্রচণ্ডভাবে বিরক্ত শেখ রিজওয়ান রব্বানি। সাম্প্রতিক খবর অনুযায়ী, তিনি ও তাঁর সহকর্মী দেবচন্দ্রিমা সিংহ রায় নাকি প্রেম করছেন। 
এই প্রসঙ্গে তাঁকে জিজ্ঞেস করা হলেই ক্ষোভে ফেটে পড়ে রিজওয়ান ওরফে সানি । তিনি জানালেন, “আমরা তিনবছর ধরে ‘সাঁজের বাতি’ করছি, এমন বাজে খবর কখনও শুনিনি। 
দেবচন্দ্রিমার ব্রেক আপ হয়েছে বলেই আমার সঙ্গে প্রেম করছে এমন খবর রটানোর কী মানে! এই অনলাইন পোর্টালগুলির একটু দায়িত্ব নিয়ে খবর করা উচিত। হঠাৎ দেখলাম, আমাকে আর ওঁকে জড়িয়ে খবর করা হয়েছে। 
বিষয়টির সত্যতা বিচার না করেই খবর করার মানে কী। আমাকে একবার প্রশ্ন করার প্রয়োজন বোধ করেনি। এতদিন আমার জন্মদিনে দেবচন্দ্রিমা আসত, তখন তো কথা হয়নি, এখন এটাকে হাইলাইট করা হচ্ছে। একসঙ্গে কাজ করলে ছবি তুলবই, সেগুলোকে অন্য উদ্দেশ নিয়ে ব্যবহার করা হচ্ছে।”
৪. অবশেষে ভিকি-ক্যাটরিনার বিয়ে
বিনোদন ডেস্ক: বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের বিয়ে হয়ে গেছে। রাজস্থানে রাজকীয় অনুষ্ঠানের আয়োজন চলছে পুরোদমে। তবে তার আগেই তারা গতশুক্রবার (৩ ডিসেম্বর) রাতে গোপনে কোর্ট ম্যারেজ সম্পন্ন করেছেন।
অবশ্য এখন পর্যন্ত প্রকাশ্যে কোনো তথ্য দেননি দুই তারকা।
ভারতীয় গণমাধ্যমে সূত্রে জানা গেছে, ক্যাটরিনার বাড়িতে স্পেশাল ম্যারেজ অ্যাক্টে বিয়ের রেজিস্ট্রি হয়েছে গত শুক্রবার রাতে।
এদিকে ভিকি-ক্যাটরিনা বিয়ে নিয়ে চরম গোপনীয়তা বজায় রাখছেন। শুধু তাই নয় বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরও দিয়ে রেখেছেন নানান শর্ত। এরমধ্যে সবচেয়ে অবাক করা শর্ত হচ্ছে, বিয়ে বাড়িতে প্রবেশ করতে প্রত্যেক অতিথির জন্য থাকছে ‘গোপন কোড’!
কোনো অতিথিই নিজের নাম দিয়ে পরিচিত হবেন না। যে কোড দেওয়া হবে তাই হবে তাদের পরিচয়! বিয়ের অনুষ্ঠানে প্রবেশ থেকে শুরু করে হোটেলে ঘর কিংবা রুম সার্ভিস পেতে লাগবে এই কোড!
ভিকি-ক্যাটরিনা বিয়ের অনুষ্ঠানে সবকিছু এতোটাই গোপন রাখছেন যে, সবাই বিষয়টিকে ‘বাড়াবাড়ি’ পর্যায় বলছে। এ নিয়ে সামাজিক মাধ্যমে চলছে নানান ট্রল।
রাজস্থানের ৭০০ বছর পুরনো দুর্গে বসবে দুই তারকার রাজকীয় বিয়ের আসর। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে জুটির বিয়ে অনুষ্ঠান হবে।
এই বিয়েতে বর-কনে দুজনেই সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরবেন। সংগীত অনুষ্ঠানে মণীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গা পরবেন ক্যাটরিনা। মেহেদিতে অভিনেত্রী পরবেন আবু জানির ডিজাইন।
৫... সংসারে ইতি টানার ঘোষণা দিলেন অর্ণব
বিনোদন ডেস্ক: গায়িকা বাঁধন সরকার পূজার এক গানের মডেল হয়েছিলেন অর্ণব অন্তু। সেই কাজের সুবাদে বন্ধুত্ব ও প্রেম। যার জের ধরে ২০১৭ সালে বিয়ের পিঁড়িতে বসেন তারা। চার বছরেরও বেশি সময়ের সংসার। সবাই তাদের সুখী দম্পতি ভাবতো। হঠাৎ এই দাম্পত্যের ইতি টানার ঘোষণা দিলেন অন্তু।
তিনি গত শুক্রবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লেখেন, ‘মহানের কাছে সুস্থ এবং সুন্দর জীবনের কামনা করে, আমাদের সাংসারিক যাত্রা, আমার পক্ষ থেকে এখানেই ইতি টানলাম। ভালো থেকো।’
এই স্ট্যাটাসে পূজাকে ট্যাগও দিয়েছেন অন্তু। তবে এই মধ্যরাতে অন্তু বা পূজা কারও সঙ্গেই যোগাযোগ করে সাড়া মেলেনি। ‘সেরা কণ্ঠ’ প্রতিযোগিতা দিয়ে গানের ক্যারিয়ার শুরু করেন পূজা। এখনো নিয়মিত গান করে যাচ্ছেন তিনি।
৬. এক দিনে আয় চার কোটি!
বিনোদন ডেস্ক: দীর্ঘদিন আলোচনার পর অবশেষে গতকাল (৩ ডিসেম্বর) মুক্তি পেল সুনীল শেঠির ছেলে অহন শেঠির প্রথম সিনেমা ‘তড়প’। সিনেমায় তাঁর নায়িকা তারা সুতারিয়া।
বক্স অফিস খবর অনুযায়ী, মুক্তির দিনে সিনেমাটি নেট চার কোটি রুপি সংগ্রহ করেছে। টাইগার শ্রফের পর কোনও তারকাপুত্রের অভিষেক-চলচ্চিত্র বক্স অফিসে এত ভালো আয় করল।
করোনা মহামারিতে দীর্ঘদিন ভারতে প্রেক্ষাগৃহ বন্ধ ছিল। পরিস্থিতির উন্নতি হওয়ায় বেশ কিছুদিন হলো প্রেক্ষাগৃহ খুলেছে। মুক্তি পায় ‘সূর্যবংশী’, ‘বান্টি অউর বাবলি’, ‘সত্যমেভ জয়তে টু’ ও ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’-এর মতো সিনেমা।
মিলন লুথরিয়া পরিচালিত ‘তড়প’ প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। টাইগার শ্রফকেও অভিষেক করিয়েছিলেন তিনি। বলিউডের বিশিষ্ট চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ এ সিনেমার প্রশংসা করেছেন।
৭.... শীতকালীন অলিম্পিকের থিম টিউন 'মিউজিক রিলে' চালু করেছে সিজিটিএন 
চায়না গ্লোবাল টলেভিশিন নটেওযর়্াক-এর মিউজিক ভয়েজ শনিবার একটি একেবারে নতুন শীতকালীন অলিম্পিক স্পেশাল চালু করেছে, যা "একসাথে, একটি ভাগ করা ভবিষ্যতের জন্য" বেইজিং ২০২২ থিমের অধীনে একটি সঙ্গীত রচনা তৈরি করতে দেশ ও বিদেশী সঙ্গীতশিল্পীদের একত্রিত করেছে।

বিভিন্ন সাংস্কৃতিক পটভূমির চারজন সঙ্গীতজ্ঞকে তাদের নিজস্ব সঙ্গীত শৈলী এবং শীতকালীন ক্রীড়া এবং বেইজিং ২০২২ সম্পর্কে তাদের বোঝার উপর ভিত্তি করে একটি রিলে বিন্যাসে সাত দিনের মধ্যে প্রতিটি রচনা তৈরি করতে হবে। শেষ ফলাফল ঈএঞঘ-এর জন্য একটি একচেটিয়া অলিম্পিক থিম টিউন হবে।
আসর: কীবোর্ডিস্ট
১৯৯০ সালে জন্মগ্রহণ করেন, আসর উত্তর চীনের অভ্যন্তরীণ মঙ্গোলিয়া স্বায়ত্তশাসিত অঞ্চলের একটি জাতিগত মঙ্গোলিয়ান। তিনি মাতুকিন বা মরিন খুউর এবং ঘোড়ার বাঁশি বাজান, একটি ঐতিহ্যবাহী মঙ্গোলীয় নমযুক্ত তারযুক্ত যন্ত্র।
মাইকো: ড্রামার
এই ইলেকট্রনিক সঙ্গীত প্রযোজক, ড্রামার, ডিজে এবং ভ্রমণকারী ৩৫টি দেশ এবং অঞ্চলে পারফর্ম করেছেন। প্রতিভাবান শিল্পী ঔঁহমষবগরপড় প্রজেক্ট ব্যান্ডের নেতৃত্ব দেন এবং মার্কিন সঙ্গীত ব্লগ ইলেক্ট্রো ওয়াও-এর প্রথম পৃষ্ঠায় প্রদর্শিত হয়েছে।
ডাক্তার ভিক্টর: ডিজে
ডক্টর ভিক্টর আইসল্যান্ডের একজন পূর্ণ-সময়ের চিকিৎসক, তবে একজন পেশাদার সংগীতশিল্পী এবং ডিজে হিসাবেও পারফর্ম করেন। তিনি আইসল্যান্ডে ঈঙঠওউ-১৯ মহামারীর উচ্চতায় টিকাদানের সাইটগুলিতে গান বাজিয়েছিলেন যাতে মানুষের ভয় প্রশমিত হয়।
কার্লো ফ্যাচিনি: সুরকার
ইতালীয় সঙ্গীত মাস্টার, কার্লো ফ্যাচিনি, যখন তিনি তরুণ ছিলেন তখন একটি জনপ্রিয় রক এন রোল ব্যান্ডের নেতৃত্ব দিয়েছিলেন। তিনি এখন ঈএঞঘ শীতকালীন অলিম্পিক থিম টিউনে শাস্ত্রীয় এবং রোমান্টিক ইতালীয় সঙ্গীতের সমাপ্তি ছোঁয়া যোগ করার অপেক্ষায় রয়েছেন।
একটি বিশেষ অনুষ্ঠানের জন্য থিম মিউজিক তৈরি করার ক্ষেত্রে তারা তাদের আবেগ, আনন্দ এবং কঠোর পরিশ্রম প্রদর্শন করে, আগামী কয়েক সপ্তাহের মধ্যে সঙ্গীতজ্ঞরা কীভাবে চ্যালেঞ্জ এবং আন্ত-সাংস্কৃতিক বাধাগুলিকে জয় করে তা আবিষ্কার করতে দয়া করে চায়না গ্লোবাল টলেভিশিন নটেওযর়্াক
-এর সাথে থাকার অনুরোদ করে।

 

সম্পর্কিত শব্দসমূহঃ

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ