শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

ফুরফুরে মেজাজে মাহি, সময় কাটছে যেভাবে

 

আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি বর্তমানে সৌদি আরবে অবস্থান করছেন। মক্কায় যাওয়ার পর স্বামী রাকিবসহ মাহিকে দেখা গেল মরুর বুকে। ছবিগুলো দেখে মনে হলো, এ যেন রোমান্টিক কোনো অ্যালবাম।

মাহির শেয়ার করা ছবিতে দেখা যায়, স্বামীর সঙ্গে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি। বিকালের সূর্যটাও যেন মাহি-রাকিবের সময়টাকে উপভোগের জন্য সোনালি প্রান্তরে রূপ নিয়েছিল। উষ্ণ মরুর বুকে স্বপ্ন জড়ানো ভালোবাসার কাব্য লিখলেন এই জুটি।

বিস্তীর্ণ মরুভূমিতে নানা ভঙ্গিমায় তোলা বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন মাহি। তাতে দেখা গেল, কালো বোরকায় আপাদমস্তক ঢেকে রেখেছেন নায়িকা। মুখটা কেবল উন্মুক্ত। তার স্বামীর পরনে পাঞ্জাবি-পায়জামা।

এদিকে বর্তমানে ‘ড্রাইভার’ নামে ওয়েব ফিল্মের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন মাহি। এছাড়াও ‘গ্যাংস্টার’ ওয়েব ফিল্মের ডাবিং করেছেন। আরও হাফ ডজনের বেশি সিনেমার কাজ রয়েছে তার হাতে। মাহি এর আগে ২০১৬ সালে মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেছিলেন। চলতি বছরের ২২ মে পাঁচ বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এ অভিনেত্রী। এর পরই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে। পরবর্তী সময়ে বিয়ের গুঞ্জন শুরু হয়। অবশেষে সেই গুঞ্জন সত্যি হয়েছে।

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ