শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

বাগেরহাটের চুলকাটিতে স-মিলে অগ্নিকান্ড, ৫ লক্ষাধীক টাকার ক্ষয়ক্ষতি

 

বাগেরহাট অফিস: বাগেরহাটের সদর উপজেলার চুলকাটি বাজারে একটি স-মিলে অগ্নিকান্ডে স-মিল টি সর্ম্পূন্য ভুম্ভিূত হয়ে প্রায় ৫ লক্ষাধীক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোর রাত আনুমানিক ৩ ঘটিকার সময় বাগেরহাট সদর উপজেলার চুলকাটি বাজরে একই উপজেলার সোনাডঙ্গা গ্রামের মৃত মোন্তাজ উদ্দিনের ছেলে মোঃ ছরোয়ার হোসেনের স-মিলে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস মংলা ইপিজেড ইউনিট এসে প্রায় ঘন্টা ঘানেক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনেন।

প্রতক্ষ্যদর্শী ও চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্র সূত্রে জানা, গেছে বৃহস্পতিবার ভোররাত আনুমানিক ৩ ঘটিকার সময় স-মিলটিতে স্থানীয়রা আগুন দেখে চিৎকার দিলে এলাকাবাসী ও চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্র পুলিশ প্রাথমিক ভাবে আগুন নেভানোর চেষ্টা করে পরবর্তীতে ফায়ার সার্ভিস  এসে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে মিলটি সর্ম্পূন্য ভুম্ভিূত হয়ে যায়। তবে ফায়ার সার্ভিস ঘটনা স্থানে উপস্থিত হয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রনে আনায় অনান্য স্থাপনা অগ্নিকান্ড থেকে রক্ষা পেয়েছে।ক্ষতিগ্রস্থ স-মিল মালিক ছরোয়ার হোসেন জানান  অগ্নিকান্ডে স-মিলটি ও মিলে  রাখা মূল্যবান কাঠ সর্ম্পূণ্য পুড়ে যাওয়ায় প্রায় ৫ ক্ষয়ক্ষতি হয়েছে।এব্যাপারে চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি ইন্সপেক্টর অলিয়ার রহমান জানান খবর পেয়ে তদন্তকেন্দ্র পুলিশ ঘটনা স্থানে ছুটে গিয়ে আগুন নেভানোর চেষ্টাকওে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। সকলে প্রচেষ্টায় আগুনের ব্যাপকতা থেকে রক্ষা পেয়েছে।

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ