বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

ডিসির নাম ভাঙ্গিয়ে অবৈধ পুকুর খননকারী হরিপুরের বাবু

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি 
চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার ৫নং ওয়ার্ডের নামো রাজরামপুর কুমারপাড়া, দূর্গাপুর মিঞা পাড়া বিলে আবাদি ধানি জমি নষ্ট করে অবৈধভাবে স্কাবেটর দিয়ে পুকুর খনন করে আসছে বাবু নামের সুদ কারবারি।

এ বিষয়ে বাবুর (৪০) হরিপুর এলাকার স্থানীয়দের সূএে জানা যায়, খমতার দাপটে অস্থির নামের এক ব্যাক্তি প্রশাসনের নাম ভাঙ্গিয়ে দীর্ঘদিন ধরে লিজ নেওয়ার নাম ইসূ করে ক্ষমতার দাপটে অবৈধভাবে ধানি জমি নষ্ট করে পুকুর খনন করে আসছে।

এমতাবস্থায়  এলাকাবাসি, পুকুর খননের বিষয়ে বাধা দিলে খমতার দাপট দেখিয়ে তোয়াক্কা না করে পুকুর খনন করে আসছে। এলাকাবাসির দাবি  সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে পানি নিষ্কাশনের ব্যবস্থা বন্ধ হয়ে যাওয়ায় এলাকাবাসীর চরম বিপাকে পড়ে যাবে বলে জানা যায়। খমতার দাপট কারি বাবুর হাত থেকে পুকুর খনন, যাতে করে দ্রুত বন্ধ হয় এ বিষয়ে দাবি এলাকাবাসীর।

এছাড়াও অনুমতির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ডিসি অফিস থেকে পারমিশন নিয়ে আমি পুকুর খনন করছি,বলে দাবি করেন বাবু। মোবাইল নাম্বার, ০১৭১৯৭৩৪০২২ এছাড়া এ বিষয়ে, সাংবাদিকরা স্পটে গিয়ে রূপ পরিবর্তনের পেপার্স দেখতে চাইলে বাবু সাংবাদিকের উপর মারমুখী চওড়া আচরণ করে, পরে সাংবাদিকরা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবগত করেলে তিনি তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করেন, এবং  বাবুর স্কাবেটর টি বন্ধ করে দেন।

পরবর্তীতে পুকুর খনন করলে তার বিষয়ে কঠোরভাবে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা। উপজেলার নির্বাহী কর্মকর্তার কাছ থেকে পুকুর খনন বিষয়ে জানতে চাইলে তিনি বলেন পুকুর খননের বিষয় তাকে আমরা কোনো অনুমতি দেয়নি বলে জানান তিনি।

 

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ