শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

ফুলগাজীতে ১০ মাদক মামলার পলাতক আসামি গ্রেপ্তার

 


ফেনী প্রতিনিধি: ফেনীর ফুলগাজীতে ১০ মাদক মামলার পলাতক আসামি মো. ইব্রাহিমকে (৪৪) গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার দরবারপুর ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামের বাসিন্দা। গত মঙ্গলবার দুপুরে তাকে দরবরিপুর ইউনিয়নের উত্তর শ্রীপুর এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে ফুলগাজী থানায় ১০টি মাদক মামলা রয়েছে।

পুলিশ জানান, মামলার পর থেকে ইব্রাহিম গ্রেপ্তার এড়ানোর লক্ষ্যে নিজেকে বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিলেন। ইব্রাহিম পাইকারি মাদকদ্রব্য ফেনসিডিল, গাঁজা ও ইয়াবা ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক বহন করে জেলার আশপাশের এলাকাসহ বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। গত মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে দরবারপুর ইউনিয়নের উত্তর শ্রীপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মঈন উদ্দীন মাদক মামলার পলাতক আসামি মো. ইব্রাহিমকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, সে এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ফুলগাজী থানায় অন্তত ১০টি মাদক মামলা রয়েছে। গতকাল আসামিকে ফেনীর বিচারিক হাকিম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ