বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

কুলিয়ারচরে ইউপি নির্বাচনকে ঘিরে বিভিন্ন ইউনিয়নে দফায় দফায় সংঘর্ষ

 

বিশেষ প্রতিনিধি: কিশোরগঞ্জের কুলিয়ারচরে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে শতাধিক ঘরবাড়ি, দোকানপাট ভাংচুর এবং মারপিট করা হয়। এ ঘটনায় কমপক্ষে শতাধিক আহত হওয়ার খবর পাওয়া গেছে।


আহতদের উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ভাগলপুর জহিরুল ইসলাম মেডিক্যাল ভর্তি করা হয়।


জানা যায়, গত শনিবার দুপুর ১২টার সময়  ৪নং উছমানপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী নিজামক্বারীর  নৌকার  সমর্থকদের সাথে সতন্ত্র প্রার্থী মোঃসেলিম মিয়ার সমর্থক ও সাধারন নিরিহ লোকের বাড়িতে হামলা, ভাঙচুর, মারপিট ও ফাঁকা গুলি করে। পরে এলাকার সকল মহিলা ভয়ে বাড়ি ছেড়ে পালিয়ে যায়। তাদের মধ্যে গুরুতর আহত একজনকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


১৯ নভেম্বর রাত ৮টার সময় কুলিয়ারচরের ফরিদপুর ইউনিয়নে নৌকার প্রার্থী আজিজুল্লাহ আজু নির্বাচনী মিটিং শেষে ফেরার পথে জাকির ও মামুনের সঙ্গে আজিজুল্লাহর কিছু সমর্থকের মধ্যে সংঘর্ষ বাধে।  


এ সময় ইটপাটকেলের আঘাতে অন্তত ২৫ জন আহত হয়েছে। ঘটনায় বেশ কয়েকটি বাড়ি ও দোকানপাট ভাংচুর করা হয়। খবর পেয়ে কুলিয়ারচর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


১৯ নভেম্বর সন্ধ্যায় ১নং গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের  শান্তির মোড়ে নৌকার সমর্থকেরা স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম এর সমর্থকদের উপর হামলা ও হুমকি প্রদর্শন করে বলে জানা যায়।
কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা ঘটনা গুলোর সত্যতা স্বীকার করে সাংবাদিকদের বলেন, কিছু উশৃঙ্খল সমর্থকের কারণে এই অনাকাঙ্ক্ষিত ঘটনার সৃষ্টি হচ্ছে। বর্তমানে ওই সব এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে এবং পুলিশের নজরদারি বাড়ানো হয়েছে।

সম্পর্কিত শব্দসমূহঃ

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ