শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

অর্জুনের নাক মুছে দিল মালাইকা

 

আপাতত মালদ্বীপে প্রেমের রং ছড়িয়ে দিয়েছেন মালাইকা আরোরা। আপাতত মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন অর্জুন আর মালাইকা। আর সেখান থেকে ছবি-ভিডিয়ো শেয়ার করে ভরিয়ে তুলছেন সোশ্যাল মিডিয়া। একদম প্রথমদিকে সম্পর্ক নিয়ে লুকোছাপা থকলেও, এখন খুল্লামখুল্লা প্রেম করছেন তাঁরা।

তাই তো ঘুরতে গিয়ে কাটানো একান্ত মুহূর্তগুলোও দিতে ভোলেননি সোশ্যাল মিডিয়ায়। তা সে রোম্যান্টিক ডিনার ডেট হোক বা পুলের জলে একসাথে সাঁতার কাটা।

মলদ্বীপ থেকে আইসক্রিম খাওয়ার ছবি ইনস্টায় শেয়ার করলেন অর্জুন। কোণ আইসক্রিম খেতে দেখা গেল তাঁকে। বেশ জমিয়ে খেলেন বটে ‘গুণ্ডে’ অভিনেতা সেই আইসক্রিম। শুধু তাই নয়, মুখে নাকে লাগিয়েও ফেললেন। আর অর্জুনের নাক মুছিয়ে দিল মালাইকা। আপাতত তাঁদের চউঅ-র এই মুহূর্ত বেশ মনে ধরেছে সকলের।

এই মলদ্বীপ যাওয়ার ঠিক আগে দিয়েই অর্জুন-মালাইকার বিচ্ছেদের খবর উঠেছিল বেশ তেড়েফুঁড়ে। কি না, আমির-কিরণ-র মতো তাঁরাও একে অপরের সাথে থেকে বোর হয়ে গিয়েছেন। আর তাই সম্পর্কের তিন বছরের মাথায় আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। যদিও নিন্দুকের মুখে ছাই দিয়ে আবার একসঙ্গে হয়েছেন তাঁরা। মলদ্বীপের সাদা বালি, নীল জল, নারকেলের গাছের সারি তাঁদের প্রেম আরও কয়েকগুণ বাড়িয়ে তুলেছে। ১১ বছরের ছোট প্রেমিককে যে বেশ যত্ন করেন মাল্লা, তা নাক মুছিয়ে দেওয়া থেকেই স্পষ্ট!

আরবাজের সাথে বিয়ে ভাঙার কিছুদিন পরেই অর্জুনের প্রেমে পড়েন মালাইকা। তাঁর আর অর্জুনের বয়সের ব্যবধান নিয়ে কটাক্ষ চলতেই থাকে। এমনকী, শোনা যায় অর্জুনের বাবা বনি কাপুরও নাকি মেনে নেয়নি এই সম্পর্ক। তাই কাপুর পরিবারের কোনও অনুষ্ঠানে থাকেন না মালাইকা। এই বছরই প্রথম দিওয়ালি পার্টিতে অনিল কাপুরের বাড়িতে প্রেমিকাকে নিয়ে গিয়েছিলেন অর্জুন।

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ