শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

জবিতে সিরাজগঞ্জ জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে মোস্তাকিম-শুভ

 

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত উত্তরবঙ্গের প্রবেশদ্বার খ্যাত সিরাজগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন সিরাজগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটির আংশিক ঘোষণা করা হয়েছে। কমিটিতে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আবু সালেহ মোঃ মোস্তাকিম সভাপতি এবং শুভ সাহাকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

শুক্রবার (১০ডিসেম্বর) সংগঠনের প্রধান উপদেষ্টা আবু হান্নান সিদ্দিকীর উপস্থিতিতে সাবেক সভাপতি মারুফুল ইসলাম ও সাধারণ সম্পাদক এম সুজন মাহমুদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞাপ্তিতে ৩০ দিনের মধ্যে ৪১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি করার নির্দেশ দেওয়া হয়েছে। আগামী এক বছর মেয়াদে এই কমিটি দায়িত্ব পালন করবে বলে জানানো হয়।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন মোঃ আশিক আহমেদ এবং সহ-সভাপতি এস.এম সাইফুল্লাহ। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন আবদুল্লাহ আল রাসেল‌ ও বিজন ঘোষ। সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন মোঃ শামীম রেজা। এছাড়া ৪১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি করার জন্য নব্য সভাপতি ও সাধারণ সম্পাদককে নির্দেশ দেওয়া হয় এবং জানানো হয়, ৩০ দিন সময় দেওয়া হলেও আশা করছি খুবই দ্রুত পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে। এ সময় সিরাজগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা আবু হান্নান সিদ্দিকী বলেন, আমি সাবেক দেরকে আহ্বান করবো তারা যেন সবাইকে নিয়ে সংগঠনের একটি নীতিমালা প্রণয়ন করে যাতে করে সাংগঠনিক কাঠামো মজবুত হয় এবং বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত নীতিমালা অনুযায়ী গ্রহণ করা যায়।

উল্লেখ্য যে, প্রধান উপদেষ্টা আবু হান্নান সিদ্দিকী ছাড়াও উপদেষ্টামণ্ডলী দের মধ্যে ছিলেন মোঃ আব্দুল মালেক, মোঃ তোফায়েল আহমেদ, মোঃ রকিবুল হাসান, মোঃ আনিসুর রহমান, ইয়াকুব হাসান সোহান, টি এম রাশিদুল, মোঃ ময়লাল হক, মোঃ জাহিদ হাসান, মোঃ আব্দুল হাকিম, মিন্টু সরকার ও রাশেদুল ইসলাম সজীব।

সম্পর্কিত শব্দসমূহঃ

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ