বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

রামপালের চাঞ্চল্যকর ফিরোজ শেখ হত্যায় মামলা, আসামি ৬০

 

রামপাল প্রতিনিধিঃ বাগেরহাটের রামপালে প্রতিপক্ষের হামলায় নিহত ফিরোজ শেখ হত্যার জেরে অবশেষে মামালা দায়ের  হয়েছে ।ফিরোজ শেখের স্ত্রী মোসাঃ নাজমা বেগম (৪৩)  বাদি হয়ে রবিবার রাতে রামপাল থানায় মামলা দায়ের করেন। মামলা নং ৮ । তারিখ ১৯/১২/২০২১ । মামলার সূত্রে জানা গেছে, শ্রিকলস এলাকার মৃত আমির আলীর পুত্র আসাদ সেখ (৪৩) কে ১নং আসামি করে মোট ৬০ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের হয়েছে । 

এরপর অভিযান চালিয়ে এজহারভূক্ত ৫ জনকে আটক করেছে ।আটককৃতরা হলেন, কাস্টবাড়িয়া গ্রামের কেরামত আলীর পুত্র বজলু শেখ (২৫), ইনছান শেখের পুত্র ইমরান শেখ (২২), মৃত রজ্জব আলী শেখের পুত্র এনাম শেখ (৪২), এনাম শেখের পুত্র সুমন শেখ (২১), জিয়া গাজীর পুত্র সাগর গাজী (২২) ।

 এর আগে ঘটনার দিন (শুক্রবার) রামপাল থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৬ জনকে আটক করে, তারা হলেন ডাবলু শেখ (২৮), ইউনুছ শেখ (৩০), সিরাজ শেখ (৫৪),  ফজলুর রহমান শেখ (৪০), এনছান উদ্দিনকে (৬০) আজগর আলী (৬৫)। 

রামপাল থানার ওসি মোঃ সামসুদ্দীন জানান, রবিবার রাতে ফিরোজ শেখ এর স্ত্রী বাদী হয়ে ৬০ জনকে আসামি করে মামলা দায়ের করে।  র্যাব ৬ এর সহায়তায় অভিযান চালিয়ে রবিবার পাঁচজনকে আটক করা হয়েছে এবং অভিযান চলমান রয়েছে । 

উল্লেখ্য, গত শুক্রবার (১৭ ডিসেম্বর) রামপালের কাদিরখোলা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কাস্টবাড়িয়া গ্রামের ফিরোজ শেখ নামে একজন নিহত হয় । সে সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা জামিল হাসান জামুর সহযোগী ও দেহরক্ষী ছিল ।

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ