মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

সুষ্ঠ নির্বাচনের দাবিতে মানববন্ধন,ফলাফল ঘোষণা না করলে উপজেলা ঘেরাও

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : উপজেলা নির্বাচন অফিসার যদি আগামি ৭২ ঘন্টার মধ্যে ফলাফল ঘোষণা না করে তাহলে উপজেলা ঘেরাও করা হবে বলে বলেছেন, ভোলাহাটের দলদলী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আরজেদ আলী (ভুটু) ।

আজ মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বেলা ১২টায় উপজেলার পোলাডাঙ্গা ইসলামপুর বাজারের এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ২৬ ডিসেম্বর ইউনিয়নের নির্বাচনে মোট ৫ কেন্দ্রে ভোট জাল ডাকাতির ঘটনায় নির্বাচনের ফালাফল ঘোষণা বন্ধ রেখেছেন জেলা নির্বাচন কর্মকর্তা। উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসেন সরকারি গাড়ি ব্যবহার নৌকার পক্ষে ভোট করেছেন। তিনি ভোট ডাকাতির কাজে নৌকার সমর্থকদের সহায়তা করেছেন।

এর আগে সাকলে ওই বাজারে এক সংবাদ সম্মেলন করেন আরজেদ আলী ভুটু। তিনি সেখানে বলেন, ভোটে আমার প্রতীক ছিলো মোটরসাইকেল। ৮ ও ৯ নং ওয়ার্ডে নৌকার সমর্থকরা আমার প্রতীকের এজেন্টকে কেন্দ্র থেকে বের করে দিয়েছে। এছাড়াও ৬ নং ওয়ার্ডে পুনরায় ভোট গণনার আমার ২৩৭ টি ভোট বিনাকারণে বাতিল করেছেন। এছাড়াও ১ ওয়ার্ডে নজিরপুরে সুষ্ঠ ভাবে হওয়ার পরেও ভোট কেন্দ্রে ফলাফল ঘোষনা করেনি।

সংবাদ সম্মেলনে দলদলি ইউনিয়নের ১,৩ ও ৪ নং ওয়ার্ডে শান্তিপূর্ণ ভাবে ভোট সম্পন্ন হওয়ায় জনগণের ভোটের কাঙ্খিত ফলাফল ঘোষণা, ৮ ও ৯ ওয়ার্ডে পুনরায় ভোট গণনা, ৬ নং ওয়ার্ডে পুনরায় ভোট গণনার দাবি জানান আরজেদ আলী।

উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসন বলেন, আরজেদ আলী ভুটু আমার বিরুদ্ধে যা বলেছে, সব বানোয়াট। সে নিজেই ভোট ডাকাতির সাথে জড়িত। রিটার্নিং অফিসার তাসিনুর রহমান জানান, প্রার্থীদের অভিযোগের ভিত্তিতে দলদলি ইউনিয়নের ৩ ভোট কেন্দ্রে পুনরায় তফসিল ঘোষণা করে ভোট গ্রহণ করা হবে।

সম্পর্কিত শব্দসমূহঃ

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ