শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

সৌরভ-দর্শনা জুটির নতুন ছবি

 

নতুন ছবির ঘোষণা করলেন পরিচালক প্রীতম মুখোপাধ্যায়। বছর শেষে টলিউডে ঘোষণা হল নতুন হরর সিনেমার। নাম ‘রিষ’। পরিচালনায় প্রীতম মুখোপাধ্যায়। একটি ছোট মেয়েকে কেন্দ্র করে আবর্তিত ছবির গল্প।

আবীর, মন্দিরা ও তাঁদের কন্যা সন্তান ফিওনার গল্প উঠে আসবে ছবিতে। অতীতের বোঝা বর্তমানে বয়ে বেড়াতে হচ্ছে তাঁদের। কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে জীবন কাটাচ্ছেন তাঁরা। 

ছবিতে দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন সৌরভ দাস এবং দর্শনা বণিক। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন চান্দ্রেয়ী ঘোষ, কিয়ানা মুখোপাধ্যায়, রুমকি চট্টোপাধ্যায়, পিয়ালী মুখোপাধ্যায়, অমিতাভ চট্টোপাধ্যায়, স্বাতী মুখোপাধ্যায় প্রমুখ।

ছবির গল্প, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন দেবারতী ভৌমিক। প্রযোজনায় রূপক চট্টোপাধ্যায়। এক ভৌতিক গল্প নিয়ে এই ছবি। আবীর, মন্দিরার কন্যাসন্তান ফিওনার উপর এক আত্মা ভর করে। শিশুটির মাধ্যমে, বাচ্চাটির গোটা পরিবারকে ধ্বংস করার চেষ্টা করে সেই অশরীরি।

শেষে শিশুটিকেও মেরে ফেলে সেই আত্মা। এর অতীতে রয়েছে বিরাট বড় এক রহস্য। সেই রহস্য উদঘাটনে অতীতে ফিরে যেতে হবে। চাপা ভয়ঙ্কর মুহূর্ত উঠে আসবে ছবিতে। নতুন বছরে পর্দায় আসছে এই ভয়ের সিনেমা।
 

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ