শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

ফের সুখবর দিলেন কারিনা কাপুর 

 

বলিউডের চর্চিত নায়িকাদের মধ্যে পয়লা নম্বরে আসেন কারিনা কাপুর খান। তাঁকে নিয়ে সবসময় খবর হতেই থাকে। তাঁর পার্টি করা, ছেলে-বরদের নিয়ে ঘুরতে যাওয়া থেকে শুরু করে তাঁর করোনা আক্রান্ত হওয়াও সবসময় থাকে খবরে। আর বছরের শেষটাও কারিনা করলেন ধামাকা দিয়ে। 
আজ নিজের সকল অনুরাগীদের শুভেচ্ছা জানাতে ছোট ছেলে জেহ-র একটা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন সইফ-পত্নী। তাতে দেখা গেল আপন খেয়ালে মত্ত আছে জেহ। আর হাসছে খিলখিলিয়ে। আর সেই হাসির ফলেই চোখে পড়ছে সামনের দুটো দাঁত। ছেলের প্রথম দাঁত ওঠার আনন্দও সবার সাথে ভাগ করে নিলেন কারিনা সোশ্যাল মিডিয়ায়।

দেখা যাচ্ছে, জাহাঙ্গীর আলি খানের নীচের মাড়িতে দুটো দাঁত উঠেছে। আর ছেলের ছবি শেয়ার করে মা কারিনা লিখেছেন, ‘২০২১ সালের সবথেকে সেরা উপহার ওর দুটো দাঁত। সবার নতুন বছর ভালো কাটুক।’ ২০২১ সালের ২১ ফেব্রুয়ারি জন্ম হয় জেহ-র। দ্বিতীয়বার পুত্র সন্তানের জন্ম দেন কারিনা। এবার ছেলে হওয়ার পর বেশ কিছুদিন তাঁকে মিডিয়া থেকে দূরে রেখেছিলেন অভিনেত্রী। তারপর কাপুর পরিবারের এক অনুষ্ঠানে যোগ দেওয়ার সময় পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হয় খুদে। তারপর ছেলের ছবি নিজেও শেয়ার করে নেন কারিনা নিজেই। 
এরপরই বিতর্ক শুরু হয় জেহ-র নাম নিয়ে।

কারিনার লেখা বই ‘প্রেগন্যান্সি বাইবেল’ থেকে জানা যায় কারিনার দ্বিতীয় ছেলের পুরো নাম জাহাঙ্গীর আলি খান। মুঘল সম্রাটের নামে ছেলের নাম রাখায় কারিনাকে এরপর সহ্য করতে হয় ট্রোলিং, কটাক্ষ! এমনকী, কেউ কেউ তো সেই সময় ‘দেশদ্রোহী’, ‘হিন্দু নামের কলঙ্ক’ বলতেও ছাড়েননি করিনা কাপুর খানকে।

সম্পর্কিত শব্দসমূহঃ

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ