শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

বাগেরহাটে স্ত্রীর হয়রানীর হাত থেকে পরিত্রাণ পেতে স্বামীর সংবাদ সম্মেলন 

 

বাগেরহাট অফিস: বাগেরহাটে স্ত্রীর হয়রানীর হাত থেকে পরিত্রাণ পেতে নির্যাতিতা  স্বামী বিভিন্ন অভিযোগ তুলে ধরে বাগেরহাট প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন করেছেন।

বাগেরহাটের রামপাল উপজেলার কদমদী গ্রামের দাউদ মল্লিকের পুত্র মো: ইসরাফিল মল্লিক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন,এই বছরের ১৫/০৩/২১ সালে পার্শ্ববর্তী দর্পনারায়নপুর গ্রামের মো: কামাল শেখের কন্যা সুমাইয়া জান্নাতুল রিয়ার সাথে নোটারী পাবলিকের কার্যালয়ে এ্যাফিডেভিটের মাধ্যমে দেড় লক্ষ টাকা কাবিন ধার্য করিয়া ঘোষনা মুলে বিবাহ হয়।বিয়ের পর গত ২৯/০৩/২১ তারিখ আমার স্ত্রী রিয়াকে আমাদের বাড়ীতে আনা হয়।গত ০৫/০৪/২১ তারিখ রিয়াকে দেওয়া স্বর্নালংকার,কাপর,মুল্যবান জিনিষপত্র নিয়ে রিয়া তার বাবার বাড়ীতে যায়।এর পর আমার স্ত্রীকে তার বাবার বাড়ীতে আনতে গেলে তিনি সাফ সাফ জানিয়েদেন,আমার(রিয়া) সাথে ষাটগুম্বজ মাছুম নামে একটি ছেলের সাথে সম্পর্ক রয়েছে। সেকারনে আমার বাড়ীতে তিনি আর সংসার করবেন না।এদিকে সচতুর রিয়া আমাকে হয়রানী করার জন্য গত ২৯/০৬/২১ তারিখ রামপাল ব্রাক এর মানবাধিকার আইন সহায়তা কর্মসুচীর আওতায় একটি লিখিত অভিযোগ করে।

যা আমি গত ২৬ জুলাই অবগত হয়েছি।তারিখনুযায়ী আমি জরুরী কাজে হাজির হতে না পারায় দ্বিতীয় বার আমাকে কোনো নোটিশ না করেই এই ব্রাক কতৃপক্ষ একজন এ্যাডভোকেটের মাধ্যমে গত ১৬/১১/২১ তারিখ একটি লিগ্যাল নোর্টিশ প্রদান করেন।তিনি আরো বলেন,রিয়ার বয়স ১৭বৎসর কিন্তু ১৮ বানিয়ে চলছাতুরীর আশ্রায় নিয়ে আমার সাথে বিবাহ দিয়েছে।বর্তমানে রিয়া ও তার আত্বীয় স্বজন আমার ও পরিবারকে হয়রানী করার জন্য প্রশাসন,জনপ্রতিনিধি,সাংবাদিকসহ বিভিন্ন মহলে অভিযোগ দিযে আমাকে হয়রানী করছে। আমি এদের দৃষ্টান্ত মুলক শাস্তি চাই।

সম্পর্কিত শব্দসমূহঃ

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ