শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রচার প্রচারণায় শাকিব

 

গতকাল শনিবার (৪ ডিসেম্বর) নিউইয়র্কে এক অনুষ্ঠানে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রচার করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। সিনেমাটিতে তার কোনো সম্পৃক্ততা না থাকলেও দর্শকদের এটি দেখার অনুরোধ করেছেন।

শো টাইম মিউজিকের আয়োজনে নিউইয়র্কের জ্যামাইকায় অনুষ্ঠিত হয়েছে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড। দর্শকদের উদ্দেশে শাকিব বলেন, ‘নিউইয়র্কে এখন অনেক ছবি মুক্তি পাচ্ছে। ছবি রিলিজ হলে দেখছেন তো সবাই?’ দর্শকরা সায় দিলে তিনি বলেন, ‘দ্যাটস গ্রেট।’ 

শাকিব আরো বলেন, ‘একটা সিনেমা রিলিজ হয়েছে কিন্তু অলরেডি। চলছে মিশন এক্সট্রিম। সবাইকে সেই সিনেমাটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি। কারণ আমি সব সময়ই চাই, বাংলাদেশের সিনেমা, বাংলাদেশকে সিনেমার মাধ্যমে, কাজের মাধ্যমে বিশ্ব দরবারে পৌঁছে দিতে। আমি সবসময় তেমন সবাইকে সাপোর্ট করি। আমি সবসময় তাদের জন্য শুভ কামনা জানাই। আপনারা মিশন এক্সট্রিম সিনেমাটি দেখতে হলে যাবেন কিন্তু।’

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটিতে শাকিবের কোনো সম্পৃক্ততা না থাকার পরও তার এমন উদার প্রচারে নিউইয়র্কের দর্শকদের কাছে প্রশংসা কুড়িয়েছে। যুক্তরাষ্ট্রে বায়েস্কোপ ফিল্মসের পরিবেশনায় ‘মিশন এক্সট্রিম’ মুক্তি পায় ৩ ডিসেম্বর। জ্যামাইকা মাল্টিপ্লেক্সে আগামী ৯ ডিসেম্বর পর্যন্ত শুক্র, শনি ও রোববার প্রতিদিন চারটি এবং সোম থেকে বৃহস্পতিবার পর্যন্ত তিনটি শো চলবে। এছাড়া নিউইয়র্কের আরও দুটি স্থানে চলছে ‘মিশন এক্সট্রিম’। যুক্তরাষ্ট্রের আটটি অঙ্গরাজ্যের আরও ১৩টি হলে চলবে।

বায়েস্কোপ ফিল্মসের কর্ণধার রাজ হামীদ জানান, প্রথম দিন থেকেই নিউইয়র্কে সিনেমাটি বেশ ভালো চলছে। দর্শকদের চাহিদা থাকলে হল ও প্রদর্শনীর সংখ্যা বাড়ানো হবে। তিনি নিউইয়র্কসহ যুক্তরাষ্ট্রের বাংলা ভাষাভাষী দর্শকদের হলে গিয়ে এটি দেখার অনুরোধ জানান। ধুন্ধুমার অ্যাকশন ও রহস্যঘেরা আবহে শ্বাসরুদ্ধকর সিনেমা ‘মিশন এক্সট্রিম’। সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে সিনেমাটি পরিচালনা করেছেন ফয়সাল আহমদ। এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন অভিনেতা আরেফিন শুভ। এ ছাড়াও অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত।

 

সম্পর্কিত শব্দসমূহঃ

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ