শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

ফকিরহাটের লখপুর ইউনিয়নের ভবনায় উন্মুক্ত ওয়ার্ড সভা

 

বাগেরহাট অফিস: বাগেরহাটের ফকিরহাটের লখপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে স্বচ্ছতা জবাবদিহিতা ও জনঅংশিদারিত্বের মাধ্যমে সুশাসন প্রতিষ্টা করার লক্ষ্যে ০৯নং ভবনা ওয়ার্ডের উন্মুক্ত ওয়ার্ড সভা গত সোমবার বিকাল ৪টায় ভবনা ইসলামীয়া দাখিল মাদ্রসা মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ইউপি সদস্য মো. শাহীন ফারাজীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি স্বপন দাশ। তিনি তাঁর বক্তৃতায় বলেন জনগনের অংশ গ্রহনে এলাকায় উন্নয়ন করলে দেশ ও জাতীর উন্নতি সাধন করা সম্বব। তিনি বলেন এলাকা দেশ বা রাষ্ট্রের উন্নতি করতে হলে সমাজ হতে বাল্য বিবাহ দুর করার পাশাপাশি সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদক মুক্ত করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান। উদ্ভোধক ছিলেন ইউপি চেয়ারম্যান এম,ডি সেলিম রেজা। উপদেষ্টা ছিলেন মোসা. মাহম্মুদা বেগম। 

মো. ইমরুল হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন মাদ্রসার প্রিন্সিপাল মাওলানা মোহম্মদ আদম আলী, প্যালেন চেয়ারম্যান-০১ মো. সেলিম শেখ, ইউপি সদস্য আসপিয়ার হোসেন মোড়ল, কবির মোড়ল, শেখ আহম্মদ আলী, হারুনার রশিদ, মো. শরিফ হোসেন ও মহিলা সদস্যা খুকুমনি বেগম। এসময় উপকারভোগীদের মধ্যে চাহিদা দাবী করে বক্তৃতা করেন, আ. লতিফ, আকবার আলী, আলামিন ঢালী, মো. বজলুর রহমান, ইউসুফ ফারাজী, বোরহান উদ্দিন, রহমান আলী ও কামাল বিশ্বাস প্রমুখ। উপকারভোগীদের চাহিদা গুলি ইউপি সচিব প্রসুন কুমার দাশ খসড়া আকারে একটি রেজুলেশন করেন।                                                                  

সম্পর্কিত শব্দসমূহঃ

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ