মঙ্গলবার, ০৭ মে ২০২৪

চুলকাটিতে এক্সিম ব্যাংকের উদ্যোগে দুই শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরন

 

চুলকাটি অফিস: বাগেরহাট সদর উপজেলার  চুলকাটি বাজারে চুলকাটি কমপ্লেক্সে মঙ্গলবার বিকেল ৪ টার সময় খুলনা-মোংলা মহাসড়ক সংলগ্ন  এক্সিম ব্যাংক উপ শাখার উদ্যোগে স্থানীয় দরিদ্র অসহায় ,শ্রমিক সহ বিভিন্ন ক্ষুদ্র পেশার মানুষের মধ্যে প্রায় দুই শতাধিক কম্বল বিতরণ  করা হয়েছে।

 বাংলাদেশ ব্যাংক ওনার এসোসিয়েশন এবং এক্সিম ব্যাংকের চেয়ারম্যান জনাব নজরুল ইসলাম মজুমদার এর পক্ষ থেকে এক্সিম ব্যাংকের সব শাখায় পর্যায়ক্রমে এই কার্যক্রম পরিচালিত করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোংলা রোড এক্সিম ব্যাংক শাখার ব্যবস্থাপক মাইনুল হোসাইন,বিশেষ অতিথি ছিলেন মো মিজানুর রহমান, চুলকাটি উপশাখার ব্যবস্থাপক মো সুমন আলি, চুলকাটি কমপ্লেক্স ভবন মালিক ও বিশিষ্ট ব্যবসায়ি ইঞ্জিনিয়ার রেজোয়ান মাহমুদ সাগর, কবির শেখ, নুরুল ইসলাম, হাসিব ইসলাম, আজাদ শেখ, আক্কাস আলী, আজিজুল হক, অন্তর মন্ডল, মামুনুর রশীদ, বিজন কুমার প্রমূখ সহ কম্বল নিতে আসা দুই শতাধিক লোক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগনের বক্তব্যের পর দরিদ্র ও শ্রমিকদের মধ্য কম্বল বিতরন করা হয়। কম্বল নিতে আসা রাহেলা বেগম বলেন, চার বছর আগে আমার স্বামী মারা গেছে, একটি ছেলে থাকলেও সে স্ত্রীও ছেলেমেয়েদের নিয়ে আলাদা থাকে। একটি কম্বলের খুব প্রয়োজন ছিল এক্সিব ব্যাংকের মাধ্যমে কম্বলটি পেয়ে শীতের দিনে খুব উপকার হয়েছে। তারপর তিনি ব্যাংক ব্যবস্থাপনায় জড়িত সকলের জন্য দোয়া করেন।

সম্পর্কিত শব্দসমূহঃ

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ