শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

চুলকাটিতে পলাশ গার্টেন বিদ্যালয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎযাপন

 

বাগেরহাট অফিস: বাগেরহাট সদর উপজেলার চুলকাটিতে পলাশ কিন্ডার গার্টেন (শিশু বিদ্যালয়ে) স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎযাপন ও বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ অনুষ্ঠান গতকাল বুধবার সকাল সাড়ে ১১টায় বিদ্যালয় চত্তরে অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অমিত কর বিলাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাস্টম এর অবসরপ্রাপ্ত সুপারিনটেনডেন্ট শচীন কুমার সোম, বিশেষ অতিথি ছিলেন চুলকাটি প্রেসক্লাবের সভাপতি পি কে অলোক, সম্মানীত অতিথি ছিলেন, কিন্ডার গার্ডেন এর প্রতিষ্টাতা পরিচালক ও স্বর্গীয় সাংবাদিক পংকজ কুমার কর্মকার এর সহধর্মিনী দুলালী রানী কর্মকার।

সহকারী শিক্ষিকা শিখা রানী অদিত্য এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন চুলকাটি প্রেসক্লাবের সাধারন সম্পাদক শেখ আনিছুর রহমান, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মো. আসাদুজ্জামান সোবহান, প্রিন্সিপাল মো. আজাহার উদ্দিন, শিক্ষিকা দেবী রানী মন্ডল, মোসা. মাহম্মুদা আক্তার, রেহেনা বেগম ও শিক্ষক সুজয় কুমার দেবনাথ। পরে শিক্ষার্থীদের মাঝে ফলাফল ও ১ম ২য় ও ৩য় স্থান অধিকারীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। এসময় বিপুল সংখ্যাক অভিভাবক/অভিভাবিকাবৃন্দরা উপস্থি ছিলেন। 

সম্পর্কিত শব্দসমূহঃ

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ