শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

ছোনগাছা ইউনিয়ন পরিষদে ভিজিডি কার্ডের চাল বিতরণ

 
সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা  ইউনিয়নে ভিজিডি কার্ডের আওতায় ২৬০ হতদরিদ্র পরিবারের মাঝে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। গত বৃহস্পতিবার সকাল ১০ টায় থেকে বিকাল পর্যন্ত  ইউনিয়ন পরিষদ চত্বরে ৯টি ওয়ার্ডে সর্বমোট ২৬০ জন অসহায় দুঃস্থ পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। প্রথম ভিজিডি কার্ডের এই চাল করেন ছোনগাছা  ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ। ২০২১- ২০২২ অর্থ বছরে ভিজিডি কর্মসূচীর আওতায় ইউনিয়নের দুস্থ প্রত্যেক নারীকে মাসে ৩০ কেজি করে এই চাউল বিতরণ করা হয়।
 
এসময় তিনি উপকার ভোগীদের উদ্দেশ্যে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, কে তাকে ভোট দিয়েছে আর কে তাকে ভোট দেননি সেটা বিবেচ্য নয় তিনি ইউপির সকল মানুষের প্রতিনিধি এবং তিনি সকলের সহযোগীতা নিয়ে আগামি দিনে পথ চলতে চান। নির্বাচনের সময় তার বা তার নেতাকর্মীর দ্বারা কেউ যদি কোনো দুঃখকষ্ট পেয়ে থাকেন তাহলে তিনি তাদের পক্ষ থেকে ক্ষমা প্রার্থী, তিনি দলমত নির্বিশেষে সকল মানুষের সহযোগীতা নিয়ে তার ইউপিকে মডেল ইউপিতে রুপান্তর করতে প্রাণপন চেষ্টা করে যাবেন। আর এই জন্য তিনি স্থানীয় সাংসদ ও উপজেলা চেয়ারম্যানসহ ইউপি বাসীর সহযোগীতা কামনা করেন।
 
তিনি  আরও বলেন, আপনারা যে উদ্দেশ্যে নিয়ে ও বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে আমাকে বিজয়ী করেছেন। আমি আমার জীবনের বিনিময়ে হলেও সেই প্রত্যাশা পুরুণ করবো ইনশাল্লাহ্।
 
এ সময় সচিব মো. এমাদুল হক, নবনির্বাচিত ইউপি সদস্যসহ বিভিন্ন শ্রেণী-পেশার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

 

সম্পর্কিত শব্দসমূহঃ

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ