শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

পুকুরে ডুবে ২ বোনের মৃত্যু

 

চট্টগ্রামের হাটহাজারীতে পুকুরে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (১৫ জুলাই) দেড়টার দিকে উপজেলার ১৩নং দক্ষিণ মাদার্শা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের শিকদারপাড়া আলী খান চৌকিদারের বাড়িতে বসতঘরের পেছনে গোসল করতে গেলে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দুজন হলো- ওই বাড়ির সিএনজিচালিত অটোরিকশা চালক মো. ইকবালের কন্যা ইসরাত জাহান (৭) এবং চট্টগ্রাম সিটি করপোরেশনের ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের ফাতেয়াবাদ সন্দীপ কলোনির হাইস চালক মো. রাসেলের কন্যা সুবর্ণা (৭)।তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন।

দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহত শিশু ইশরাত জাহানের চাচা মোহাম্মদ আলম। তিনি জানান, গত বৃহস্পতিবার রাতে শিশু ইশরাতের ফুফু তার কন্যা সুবর্ণাকে নিয়ে তাদের বাড়িতে বেড়াতে আসে। এর মধ্যে জুমার নামাজের আগে আমাদের বাড়ির বেশ কয়েকজন শিশুর সঙ্গে তারাও পুকুরে গোসল করতে নামলে হঠাৎ নিখোঁজ হয়ে যায়। তারপর পুকুরে অনেক খোঁজাখুঁজির পরে হাত জাল দিয়ে পানির গভীর থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। অভিযোগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

সম্পর্কিত শব্দসমূহঃ

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ