মঙ্গলবার, ০৭ মে ২০২৪

ফয়লাহাট কামাল উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন শনিবার

 

রামপাল প্রতিনিধিঃ বাগেরহাটের রামপাল উপজেলার ফয়লাহাট কামাল উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য নির্বাচন শনিবার (১৫ জানুয়ারী) অনুষ্ঠিত হবে । সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নিরিবিচ্ছিন্ন ভাবে চলবে ভোট গ্রহণ ।  এ নির্বাচনে ৭২৬ জন অভিভাবক ভোটার  ৪ জন অভিভাবক সদস্যকে ভোটের মাধ্যমে নির্বাচিত করবেন ।

নির্বাচনে মোট ৬ জন প্রার্থী অভিভাবক সদস্য পদের জন্য প্রতিদ্বন্দ্বীতা করছেন, তারা হলেন- অসীম কুমার পাল-ব্যালট নং ১, মোঃ ওমর ফারুক সেখ- ব্যালট নং ২, মনিরুজ্জামান-ব্যালট নং ৩, মোঃ মিজানুর রহমান সেখ-ব্যালট নং ৪, শেখ লতিফুর রহমান-ব্যালট নং ৫ ও হাওলাদার জুলফিকার আলী (ভূট্টো)-ব্যালট নং ৬ । উপজেলার গুরুত্বপূর্ণ স্কুল হিসেবে  ফয়লাহাট কামাল উদ্দিন মাধ্যমিক বিদ্যালয় পরিচিতি পাওয়ায় এ নির্বাচনকে ঘিরে ভোটারদের বাইরে সাধারণ মানুষেরও আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে কালকের এই নির্বাচন । চায়ের টেবিলে চলছে তুমূল আলোচনা, কোন চারজন নির্বাচিত হবেন তা নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ ।  তবে প্রতিদ্বন্দ্বীরাও গনসংযোগ শেষ করেছেন, প্রত্যকেই ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চেয়েছেন । এখন অপেক্ষা করছেন নির্বাচনের । একাধিক প্রার্থীর সাথে কথা বলে জানা যায়,  প্রত্যেকেই অভিভাবকের কাছে গিয়ে ভোট চেয়েছেন,  তারা প্রত্যেকেই জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী । প্রার্থীরা সকল অভিভাবকদের ভোট দানের জন্য অনুরোধ জানিয়েছেন । এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী জাহাঙ্গীর আলম জানান, স্কুলের পক্ষ থেকে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে । ১ টি গেট দিয়ে ভোটার কেন্দ্রে প্রবেশ করবেন,   ২ টি বুথে সকাল ১০ টা থেকে ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে, অভিভাবক ভোটারবৃন্দ সুন্দর পরিবেশে ভোট দিতে পারবেন। এর মধ্যে নির্বাচনের প্রিজাইডিং অফিসার রামপাল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জিয়াউল হক কেন্দ্র পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেছেন ।


তিনি  জানান, প্রার্থী, ভোটার এবং সকলের সহযোগিতায় সুষ্ঠ ও সুন্দর পরিবেশে ভোট গ্রহণ হবে। শতভাগ স্বাস্থ্য বিধি মেনে চলতে সকলকে তিনি অনুরোধ জানান ।


উল্লেখ্য, শনিবার ৪ জন অভিভাবক সদস্য নির্বাচিত হওয়ায় পর ২ জন শিক্ষক (পুরুষ) সদস্য ও একজন মহিলা শিক্ষক সদস্য, অন্যান্য সদস্য এবং পদাধিকার বলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সদস্য সচিবের সমন্বয়ে সভাপতি নির্বাচিত হবেন ।

সম্পর্কিত শব্দসমূহঃ

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ