মঙ্গলবার, ০৭ মে ২০২৪

বাগেরহাটের ফকিরহাটে লখপুরে উগ্রবাদ ও চরমপন্থা মোকাবিলায় মতবিনিময়

 

বাগেরহাট ব্যুরো: বাগেরহাটের ফকিরহাটের লখপুর ইউনিয়ন পরিষদে স্থানীয় জনপ্রতিনীধি, মেন্টর, ধর্মীয় নেতা ও ইয়ুথ সদস্যদের নিয়ে মতবিনিময় ও সামাজিক সচেতনতা মুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

ব্রেভ এর ইউনিয়ন সমন্বয়কারী রোজিনা আক্তার এর সঞ্চালনায় এবং ব্রেভ এর উপজেলা সমন্বয়কারী জামিলা শারমিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লখপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম ডি সেলিম রেজা।

অনুষ্ঠানে সামাজিক সম্প্রীতি রক্ষা,  উগ্রবাদ ও চরমপন্থা মোকাবিলায় তৃণমূল প্রচারণা, আন্তঃ গোষ্ঠী ও আন্তঃ ধর্মীয় মতবিনিময় সভার মাধ্যমে আন্তঃ সম্পর্ক বাড়ানো ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করা হয়। জামিলা শারমিন তার বক্তব্যে,ব্রেভ এর উদ্দেশ্য ও কর্ম কৌশল সমূহ তুলে ধরেন। স্থানীয় সরকার ব্যবস্থাকে কার্যকর ও শক্তিশালীকরনে ব্রেভ এর সদস্যদের সম্পৃক্ত করার জন্য জনপ্রতিনিধিদের আহবান জানান। ইউপি চেয়ারম্যান এম ডি সেলিম রেজা তার বক্তব্যে ইউনিয়নকে মডেল ইউনিয়নে রুপান্তর এবং এসডিজি বাস্তবায়নে পাশে থাকার জন্য ব্রেভ এর উদ্যোগকে স্বাগত জানান। সেই সাথে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ব্রেভ এর কার্যক্রমে পাশে থাকার জন্য সকল ইউপি সদস্যদের নির্দেশ দেন।

এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের সচিব প্রসুন কুমার দাশ, প্যানেল চেয়ারম্যান-মোঃ সেলিম শেখ, ইউপি সদস্য মোঃ হারুনার রশিদ, কবির মোড়লসহ বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিন, পুরোহিত, ব্রেভ এর সম্মানিত মেন্টরবৃন্দ,ইয়ুথ সদস্যবৃন্দ, নারীনেত্রী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। 

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ