শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

ভয় পাওয়ার পরেও প্রিমিয়ার লিগ শীর্ষে -টুচেল

 

চেলসি ওয়াটফোর্ডের জয়ে ভয় পাওয়ার পরেও প্রিমিয়ার লিগের শীর্ষে থাকা "ভাগ্যবান" বলেছেন বস থমাস টুচেল ।

হর্নেট ফরোয়ার্ড ইমানুয়েল ডেনিস মেসন মাউন্টের ওপেনারকে বাতিল করে দেওয়ার পর তাদের স্বাগতিকদের বাদ দেওয়ার জন্য আন্ডার-পার ব্লুজদের বিকল্প হাকিম জিয়াচের কাছ থেকে একটি গোলের প্রয়োজন ।

টুচেল বলেন,শিরোপার প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটি এবং লিভারপুল উভয়ই বিজয়ী হওয়ায়, চেলসি ড্র করলে তৃতীয় স্থানে চলে যেত - তবে জিয়াইচ নিশ্চিত করেছিল যে তারা এখনও নেতৃত্ব দিচ্ছে। "আমরা এই খেলার জন্য প্রস্তুত ছিলাম না,"। 

"আমরা দায়ী। আমরা কখনই সঠিক মনোভাব খুঁজে পাইনি। আমরা খুব ভাগ্যবান ছিলাম যে জয়ের সাথে পালাতে পেরেছি।"

ওয়াটফোর্ড দুইবার লিড নেওয়ার কাছাকাছি চলে গিয়েছিল যখন ইংল্যান্ডের মিডফিল্ডার মাউন্ট মার্কোস আলোনসো এবং কাই হাভার্টজকে জড়িত একটি সুন্দর পদক্ষেপের শেষে প্রথমবার ফিনিশ করে অচলাবস্থা ভেঙে দেয়।

রুবেন লোফটাস-চিক দখল হারানোর পর হর্নেটস সমতা আনে এবং মুসা সিসোকো ডেনিসকে সেট আপ করেন, যিনি আন্তোনিও রুডিগারের শটে গোল করেন।

কিন্তু তার পক্ষের প্রথম গোল করার পর, মাউন্ট তারপরে জিয়েচকে পাস দিয়ে ড্যানিয়েল বাচম্যানকে গোল করে বিজয়ী স্থাপন করেন।

চেলসির টানা পঞ্চম প্রিমিয়ার লিগ অ্যাওয়ে জয় তাদের শীর্ষে এক পয়েন্ট পরিষ্কার রেখেছে।

খেলাটি ০-০ স্কোর সহ ৩২ মিনিটের জন্য থামানো হয়েছিল যখন স্ট্যান্ডে কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত একজন ভক্ত স্থিতিশীল হয়েছিলেন।
একটি ক্ষতবিক্ষত প্রতিযোগিতায় সাতটি হলুদ কার্ড দেখায়,অন্যদিকে চেলসি তাদের সেরা থেকে অনেক দূরে ছিল।

কিন্তু টুচেলের দল কঠিন লড়াইয়ে তিন পয়েন্ট নিশ্চিত করে এবং শীর্ষে তাদের সুবিধা বজায় রাখার একটি উপায় খুঁজে বার করে।

এমনকি ১২তম মিনিটে খেলা বন্ধ হওয়ার আগে, ওয়াটফোর্ড দুবার কাছাকাছি চলে গিয়েছিল। কিন্তু তারপর মাউন্ট - যিনি আগে পোস্টে আঘাত করেছিলেন - দর্শকদের এগিয়ে নিয়ে যান।

পাঁচটি লীগ খেলায় ডেনিসের চতুর্থ গোলটি স্বাগতিকদের তুলে নেওয়ার জন্য হাফ টাইমের কিছুক্ষণ আগে এসেছিল যদিও এটি তাদের জন্য আরও ভাল হতে পারত।

টম ক্লেভারলি নিজেকে এডোয়ার্ড মেন্ডির সাথে ওয়ান-অন ওয়ানে খুঁজে পেয়েছিলেন কিন্তু চেলসি কিপার তার বক্স থেকে দ্রুত বেরিয়ে আসার পরে গুরুত্বপূর্ণ মুহুর্তে পিছলে যান।

এটি একটি ব্যয়বহুল মিস হিসাবে প্রমাণিত হয়েছিল কারণ জিয়েচ, ট্রেভো চালোবার আহত হওয়ার পরে পাঠানো হয়েছিল, আটটি লীগ খেলায় ষষ্ঠ পরাজয়ের জন্য ক্লাউদিও রানেরির পক্ষকে নিন্দা করেছিলেন।

যাইহোক, রানেরির জন্য পরাজয়ের ইতিবাচক দিক ছিল, যিনি গত মাসে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে জয়ের পর, তার খেলোয়াড়দের কাছ থেকে আরেকটি উৎসাহী হোম পারফরম্যান্স দেখেছিলেন।

"আমাদের অবশ্যই এইভাবে চালিয়ে যেতে হবে এবং শীঘ্রই বা পরে পয়েন্ট আসবে," যার দল টেবিলের ১৭ তম অবস্থানে রয়েছে এবং আগামী শনিবার দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটিকে আয়োজক করেছে বলে বলেছেন ওয়াটফোর্ড বস ৷

সম্পর্কিত শব্দসমূহঃ

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ