মঙ্গলবার, ০৭ মে ২০২৪

সত্যিই কি মারা গেছে ডেভিড মিলারের মেয়ে!

 

দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ডেভিড মিলারের একটি সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে শুরু হয়েছে তোলপাড়। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন ডেভিড। সেই ছবিতে তার সাথে দেখা যায় এক শিশুকে। ওই শিশু ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গেছে বলে দুঃখ প্রকাশ করেন ডেভিড। তবে এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় প্রচার হওয়া শুরু হয়, দীর্ঘদিন ধরে ক্যানসারে ভোগার পর মারা গেছেন ডেভিডের ছোট মেয়ে।

মিলার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, আমি তোমার অভাব অনুভব করবো ছোট্ট স্কুট। তুমি লড়াইকে এক অন্য মাত্রায় নিয়ে গেছো। সবসময় সব পরিস্থিতিতে ইতিবাচক থেকেছো। তুমি আমাকে নিজের জীবনের প্রতিটা মুহূর্ত কীভাবে উপভোগ করতে হয় সেটা শিখিয়ে দিয়ে গেছো। তোমার সঙ্গে এক পথে হাঁটতে পেরে আমি গর্বিত। তোমাকে খুব ভালোবাসি, শান্তিতে ঘুমাও।

তার এ পোস্টের পরই শোরগোল বেধে যায় সোশ্যাল মিডিয়ায়। দীর্ঘদিন ধরেই ক্যানসারের সাথে লড়াই করছে মিলারের ছোট মেয়ে। তার এই পোস্টের পরই সোশ্যাল মিডিয়া এবং একাধিক গণমাধ্যমে চাউর হতে থাকে মিলারের মেয়ের মৃত্যু সংবাদ। তবে আসল বিষয়টি উঠে এসেছে দ্য ক্রিকেট লাউঞ্জের ফ্যাক্ট চেকে।

ফ্যাক্ট চেকে বলা হচ্ছে, যে শিশুটির মৃত্যু সংবাদ মিলার দিয়েছেন, সে আসলে মিলারের একজন ভক্ত। দীর্ঘ ৫ বছর ধরে মিলারের সাথে ছোট শিশুটির মিষ্টি একটা সম্পর্ক গড়ে উঠেছিল। ২০১৭ সালে এই শিশুটির সাথেই একটি ছবি পোস্ট করেছিলেন মিলার। সেখানে তিনি শিশুটির নাম বলেন, অ্যানি। ইনস্টাগ্রামে এই শিশুর সাথে ছবি পোস্ট করে মিলার বলেন, অ্যানির সাথে দেখা করতে পেরে আমি খুবই খুশি। সেই সময় এই শিশুর বয়স ছিল ৫ বছর।

শনিবার এই অ্যানির ছবিই নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে তার মৃত্যুর জন্য শোক প্রকাশ করছেন ক্রিকেটার। তবে অ্যানি ও মিলারের মেয়েকে গুলিয়ে ফেলেছে ভক্তমহল। এতেই ছড়াচ্ছে মিলারের মেয়ের মৃত্যুর ভুল সংবাদ। তবে বিষয়টি নিয়ে এখনও কোনো প্রতিক্রিয়া জানাননি মিলার।

সম্পর্কিত শব্দসমূহঃ

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ