বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

পিএসজি-র চতুর্থ গোল মেসির,হার ম্যান সিটির

 

পায়ের চোট সারিয়ে তাঁর মাঠে ফিরতে লাগবে আরও এক মাস। মঙ্গলবার গ্যালারিতে বসে নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়র দেখলেন দুই সতীর্থ কিলিয়ান এমবাপে এবং লিয়োনেল মেসির জাদু।

পিএসজি-এর জয়ের রাতে পেপ গুয়ার্দিওলার ম্যাঞ্চেস্টার সিটিকে ২-১ হারিয়ে বড় চমক দিল আরবি লাইপজ়িস। ২৪ মিনিটে অস্ট্রিয়ার ফুটবলার সোবোস্লাই ডোমিনিক গোল করে এগিয়ে দেন লাইপজ়িসকে। ৭১ মিনিটে ব্যবধান বাড়ান আন্দ্রে সিলভা। ৭৬ মিনিটে ম্যান সিটির হয়ে গোল করেন রিয়াদ মাহরেজ়। তবে ৮২ মিনিটে প্রতিপক্ষ ফুটবলারের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়ে কাইল ওয়াকার লাল কার্ড দেখেন। এর ফলে ম্যান সিটির সমতায় ফেরা আরও কঠিন হয়ে যায়।

মঙ্গলবার ম্যাচের প্রথম মিনিট থেকে গোলের জন্য ঝাঁপিয়ে পড়ে পিএসজি। দুই মিনিটে প্রথম গোল এমবাপের। বক্সের বাঁ দিক থেকে ডান পায়ের জোরালো শটে গোল করেন ফরাসি তারকা। সাত মিনিটে অ্যাঙ্খেল দি মারিয়ার বাড়ানো বল ধরে বক্সের উপর থেকে ডানপায়ের শটে ফের গোল করেন তিনি।

তৃতীয় গোল আসে ৩৮ মিনিটে মেসির পা থেকে। এমবাপের বাড়ানো বল ধরে বক্সের উপর থেকে সহজাত ভঙ্গিতে বাঁ পায়ের শটে গোল করে যান মেসি। তাঁর দ্বিতীয় গোল আসে ৭৫ মিনিটে। ব্রাগে বক্সের মধ্যে অবৈধ ভাবে ফেলে দেওয়া হয় আর্জেন্টিনায় তারকাকে। তাঁর বাঁ পায়ের শট ধরার কোনও সুযোগই পাননি ব্রাগে গোলকিপার। তারই মধ্যে ৬৮ মিনিটে একটি গোল শোধ করেন ক্লাব ব্রাগের ম্যাটস রিটস। বল জালে জড়িয়ে যায় দোনারুমার হাতে লেগে।

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ