মঙ্গলবার, ০৭ মে ২০২৪

বরিশালের হয়ে বিপিএল মাতাতে ঢাকায় ক্রিস গেইল

 

ফরচুন বরিশাল দলের হয়ে বিপিএল মাতাতে ঢাকায় এসে পৌঁছেছেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট তারকা ক্রিস গেইল। রোববার (২৩ জানুয়ারি ২০২২) বেলা ১১টায় ঢাকায় পা রাখেন তিনি। হোটেলে উঠেই করোনা পরীক্ষার নমুনা দিয়েছেন এই ক্যারিবীয় ক্রিকেটার। ফল নেগেটিভ হলে আগামীকাল মিনিস্টার গ্রুপ ঢাকার বিপক্ষে ম্যাচটি খেলতে পারবেন তিনি।

ফরচুন বরিশাল এক বিবৃতিতে গেইলের ঢাকায় আসার বিষয়টি জানায়। বরিশাল এবারের বিপিএলে তাদের প্রথম ম্যাচে হারিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে। 

গেইল ঢাকায় এসেই প্রথম ম্যাচের জয়ে দলকে শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও ভার্তা দেন। এতে তিনি বলেন, ফরচুন বরিশাল, আমাকে দলে নেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ। আমি সবার সঙ্গে দেখা করতে উন্মুখ হয়ে আছি। প্রথম ম্যাচ জয়ের জন্য তোমাদের সবাইকে অভিনন্দন। আশা করি সামনেও ভালো হবে।

আমি যখন দলে যোগ দেব, তখন ইউনিভার্স বস তার কাজটা করে দেবে। আমি এখানে অনেক ভালোবাসা পেয়েছি। আমিও ভালোবাসা ফিরিয়ে দিতে চাই। সবাইকে ধন্যবাদ।
-গেইল

চলতি আসরে বরিশালের হয়ে খেলতে বিপিএলের উদ্বোধনী দিনই ঢাকায় আসার কথা ছিল গেইলের। ফ্লাইট জটিলতায় সেটি পিছিয়ে যায় ২৪ জানুয়ারি পর্যন্ত। তবে জটিলতা কেটে যাওয়ায় এক দিন আগেই ঢাকায় পা রাখলেন ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের জনপ্রিয় এই ক্রিকেটার।

৪২ বছর বয়সী গেইল বিপিএলের অন্যতম সফল ব্যাটসম্যানদের একজন। বিপিএলে ৪২ ইনিংস খেলে গেইলের রান ১৪৮২, গড় ৪১.১৬, স্ট্রাইক রেট ১৫৬। বিপিএলে গেইলের শতক পাঁচটি। বাংলাদেশের জনপ্রিয় ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতাটির সর্বোচ্চ শতকের মালিক মারকুটে এই বাঁহাতি ব্যাটসম্যান। 


এবারের বিপিএলেও নিশ্চয়ই গেইলের ব্যাট থেকে এমন কিছুই প্রত্যাশা করবে বরিশালের সমর্থকেরা।

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ