শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

ইংলিশ প্রিমিয়ার ফুটবল লিগ খেলোয়াড়রা কোভিডে আক্রান্ত

 

ইংলিশ প্রিমিয়ার ফুটবল লিগের ক্লাবগুলোর খেলোয়াড় ও কর্মকর্তাদের মধ্যে কোভিড-১৯ ছড়িয়ে পড়েছে। লিগ কর্তৃপক্ষ জানিয়েছে গত এক সপ্তায় মোট ৪২জন খেলোয়াড় ও কর্মকর্তা কোভিডে আক্রান্ত হওয়ার কথা তারা জানতে পেরেছেন। এর ফলে ম্যানচেস্টার ইউনাইটেড ও ব্রেন্টফোর্ডের মধ্যেকার মঙ্গলবারের ম্যাচ নিয়ে অনিশ্চয়তা সৃষ্টি হয়েছে।

প্রিমিয়ার লিগের সাথে জড়িত ৩৮০০ জনের পরীক্ষা করা হয় গত এক সপ্তায়। এর মধ্যে মোট ৪২ জন পজেটিভ হন। যা আগের সাত সপ্তাহর সম্মিলিত আক্রান্তের সংখ্যার চেয়েও বেশী। প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে তারা জরুরী পদক্ষেপ গ্রহণ করছেন। খেলোয়াড় ও কর্মকর্তাদের আরও ঘন ঘন পরীক্ষার উদ্যোগ নেয়া হয়েছে।

ম্যানচেস্টার ইউনাইটেড জানিয়েছে মূল দলের খেলোয়াড় কোভিড পজেটিভ হওয়ায় তারা ট্রেনিং কমপ্লেক্স বন্ধ করে দিয়েছে। ম্যানইউ জানিয়েছে এ পরিস্থিতি তাদের সাথে ব্রেন্টফোর্ডের মঙ্গলবারের ম্যাচটি হবে কিনা তা জানতে চাওয়া হয়েছে। কত জন খেলোয়াড় ও কর্মকর্তা কোভিডে আক্রান্ত হয়েছেন তা জানায়নি ক্লাবটি। তারা জানিয়েছে আক্রান্তদের কোভিড প্রোটোকল মেনে আইসোলেশনে রাখা হয়েছে। সবার স্বাস্থের কথা বিবেচনা করেই ক্লাব ট্রেনিং বন্ধ করে দিয়েছে।

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ